গুগল পিক্সেল এবং নেক্সাস এর অটো ওয়্যারলেস চার্জার

গুগল পিক্সেল এবং নেক্সাস এর অটো ওয়্যারলেস চার্জার




আমরা খুশি যে পিক্সেল এবং নেক্সাস ফোন ব্যবহারকারীরা কয়েকদিন বা এই সপ্তাহের মধ্যে গুগল  এর অটো ওয়্যারলেস চার্জার ব্যবহার করতে পারবে। যার ফলে খুব দ্রুত ফোনে চার্জ হবে।এটি ব্যবহারকারীদের অতিরিক্ত সুবিধা দেবে। পিক্সেল, পিক্সেল এক্সএল, পিক্সেল ২, পিক্সেল ২ এক্সএল, নেক্সাস 5 এক্স এবং নেক্সাস 6 পি ডিভাইসগুলি স্বয়ংক্রিয় ভাবে আপনার গাড়ি বা বাড়িতে রাখা অটো ওয়্যারলেস চার্জার এর সাথে সংযোগ স্থাপন করবে। পরবর্তী সংস্করণটি আরও সামঞ্জস্যপূর্ণ রাখা হবে। যাতে  ব্যবহারকারীরা আর বেশি সুবিধা পাই।আমরা জানি গুগল প্রতি বছর তাদের নতুন নতুন ডিভাইস নিয়ে আছে। অনেক ক্ষেত্রে তারা সফল হয় আবার কিছু ক্ষেত্রে কম। তবে যাই হোক গুগল তাদের ডিভাইস এর ক্ষেত্রে কোন আপস করেনা। গুগল চাই তাদের ব্যবহারকারীরাসব কিছু ফ্রেশ কিছু দিতে। তাই তারা সর্বদা এই ক্ষেত্রে অনেক সফল। গুগল এর তাদের নিজস্ব পণ্য পিক্সেল এবং নেক্সাস একটি চমৎকার ডিভাইস। পুরনো গুলোর চাইতে নতুন গুলো অনেক বেশি ভালো। যা তাদের ব্রান্ডকে আর বেশি প্রসারিত করেছে। তারা পিক্সেল এবং নেক্সাস ফোনের মাধ্যমে এক শক্ত অবস্থান করএ নিয়েছে। পিক্সেল এবং নেক্সাস ফোনে গুলো অনেক ভালো যা গুগল দিন দিন আরও উন্নত করছে।
আপনার পকেট থেকে ফোনটি আর বের করতে বা প্লাগ ইন করতে হবেনা কারণ এটি স্বয়ংক্রিয়ভাবে Wi-Fi এর সাথে সংযুক্ত হয়ে অটো চার্জ করবে। যা আপনাকে চার্জ এর বিড়ম্বনা থেকে চির মুক্তি দিবে। তবে এটা শুধুমাত্র উত্তর আমেরিকান ডিভাইসের জন্য প্রদর্শিত হবে। আর পরবর্তী সব দেশে যোগ হবে।

এই কোম্পানি এই বছর তাদের CES সামঞ্জস্যপূর্ণ  ইউনিট চালু থাকবে।
গুগল বলছে যে "আরও পণ্যগুলি পুরো বছর জুড়ে রইল" কিন্তু এটি এমন কিছু ডিভাইস তৈরি করবে যা অতিরিক্ত ফোনগুলির জন্যও সমর্থন করে।

Post a Comment

0 Comments