গুগল গোপনে আর্কেড নামে একটি সামাজিক গেমিং স্টার্টআপ নির্মাণ করছে

গুগল গোপনে আর্কেড নামে একটি সামাজিক গেমিং স্টার্টআপ নির্মাণ করছে

গুগল তার রিপোর্টে বলছে যে, তরুণ প্রযুক্তি উদ্যোক্তা মাইকেল সাইমনকে সাহায্য করছে একটি সামাজিক গেম নির্মাণের উপর। ব্লুমবার্গ রিপোর্ট করেন যে, আর্কাইভ নামক প্রকল্পের কোনও বিদ্যমান সামাজিক নেটওয়ার্কের সাথে সংযুক্ত করা হবে না, পরিবর্তে ব্যবহারকারীরা তাদের ফোন নম্বর এর মাধ্যমে অ্যাকাউন্ট তৈরি করবে।গেমে কিছু ট্রিভিয়া এর উপাদান অন্তর্ভুক্ত হতে পারে।গুগল ব্লুমবার্গ থেকে আর্কেডের এক্সিস্টেন্স নিশ্চিত করেছে। কিন্তু এই প্রকল্পটি "বন্ধুদের সাথে মোবাইল গেমিং এর উপর নিবদ্ধ করা ছাড়া" আর অন্য কোনও তথ্য প্রদান করেনি।

তাই এই একটি অত্যন্ত প্রবন প্রচেষ্টার মত শোনাচ্ছে যখন, এটি গুগল লাইভ ট্রিভিয়া এর মাধ্যমে লাইভ প্রদর্শিত হবে। যার মাধ্যমে লাইভ ট্রিভিয়া সেশনগুলি লক্ষ লক্ষ ব্যবহারকারীর কাছে পৌঁছাতে পারে। বাস্তব-বিশ্ব সামাজিক অনুষ্ঠান তৈরি করে যেখানে সহকর্মী, বন্ধুবান্ধব এবং পরিবার একটি গেমের জন্য একত্রিত হয়।
ব্লুমবার্গ বলেছে যে গুগল একটি নির্দিষ্ট সামাজিক প্লাটফর্মের জন্য আর্কেডক এর সাথে সংযোক্ত হবেনা। কারণ এই গেমটি ব্যবহারকারীদের হ্যান্ডেল করার জন্য নিজের জায়গা তৈরি করবে, যা HQ প্রকাশ করে ঠিক ঠিক কাজ করতে পারে।

Post a Comment

0 Comments