ভুত প্রেত নিয়ে পিলে চমকানো গেম Dark Souls III

ভুত প্রেত নিয়ে পিলে চমকানো গেম Dark Souls III

Dark Souls III is an action role-playing game

যারা ভুতের গেম খেলতে ভালোবাসে বা ভুত নিয়ে গেম খেলতে চাই।  তাদের জন্য সুখবর। তাদের জন্য আস্তে চলেছে নতুন এক গেম যার গেম Dark Soul III। এটি তাদের তৃতীয় গেম।  গত ২ বারের সাফল্যের ফর তারা আনতে চলেছে নতুন কিস্তি Dark Soul III। 

যাদের মনে ভুতের ভয় বা যাদের হার্ট দুর্বল তাদের এই গেম থেকে দূরে থাকা ভালো। কেননা এই গেমে এত্ত ভয়ানক কিছু রয়েছে যা তাদেরকে আরো বেশি ভয় পেতে সাহায্য করবে। তাই এই গেম না খেলতে তাদের সতর্ক বা অনুরোধ করা হয়েছে। যদি আপনি সাহসী বা এই ধরনের কনসেপ্ট ভালোবাসেন তারা এই গেম সহজে খেলতে পারবেন। 

এই গেমের ডেভেলপাররা অন্ধকারের ভয়ঙ্কর সব প্রেত আত্মাদের নিয়ে যাচ্ছে আপনাদের ভয় বা শিহরণ দিতে। কি আপনি প্রস্তততো তাদের সাথে মোকাবেলা করতে। অ্যাকশনদর্মী গেম Dark Soul III। গেমের সব কিছু তৈরি করা হয়েছে কিংডম অফ লথ্রিকের অনুকরণে। এই রাজ্যের এক যোদ্ধা অ্যাশেন ওয়ান। ফায়ার ক্রেফন নামে এক রহস্যময়ী নারী অ্যাশেন ওয়ানকে একটি মিশনে পাঠিয়ে দেয়। মিশনটিতে আগুন এবং অন্ধকার মধ্যে চলমান যুদ্ধ এবং মহাপ্লাবন ঠেকাতে হবে অ্যাশেন ওয়ানকে। কিন্তু কাজটি করে হবে সিন্ডারের অধিপতিদের ধ্বংস লীলা প্রতিরোধের মাধ্যমে।  এই সিন্ডারের অধিপতিদের সাথে  অ্যাশেন ওয়ানেই ব্যাপক সংঘর্ষ হয়। যার ফলে থাকে ধৈর্য এবং বুদ্ধি দিয়ে খেলতে হবে। চূড়ান্ত সংঘর্ষের এক ফলের সেই লর্ডস অফ সিন্ডার পরাজিত হবে। এইখানে গেমারে অ্যাকশনের উপর ভিত্তি করে সম্ভব্য ৪ ধরনের সমাপ্তি হতে পারে। Dark Soul III গেমটি তৃতীয় পক্ষকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। এই গমের নকশা অনেকটা Dark Soul II এর মত করে বানানো হয়েছে। যারা Dark Soul II গেমটি খেলেছেন তারা সহজে বুঝতে পারবেন। এই Dark Soul III গেমটি খেলতে গেমার নানা ধরনের অস্ত্র পাবে। এছাড়া শত্রু আক্রমণ প্রতিরোধ করতে সিল্ড ব্যবহার করতে পারবে। এই Dark Soul III গেমটি সিঙ্গেল এবং মাল্টিপ্লেয়ার উভয় ভাবে খেয়ে যাবে। এই গেমটি বর্তমানে মাইক্রোসফটের পাশাপাশি প্লেস্টেশন ৪ এবং এক্সবক্স ওয়ানা খেলাযাবে। 

 এই গেমের ট্রেইলার দেখতে এইখানে ক্লিক করুন




Post a Comment

0 Comments